Thursday 12 October 2017

দিয়েছি মুক্তিরডাক,দিয়েছি অস্তিত্ব রক্ষার ডাক,দিয়েছি মানবতার ডাক, এই ডাক আমার নয়, ১০ লক্ষ অধিকার বঞ্চিত মানুষ এর ডাক - ম ন ফ বিদ্যুত সরকার

দিয়েছি মুক্তিরডাক,দিয়েছি অস্তিত্ব রক্ষার ডাক,দিয়েছি মানবতার ডাক, এই ডাক আমার নয়, ১০ লক্ষ অধিকার বঞ্চিত মানুষ এর ডাক, ১০ লক্ষ মানুষদের মধ্যে আমি জন মাত্র । অতি ক্ষুদ্র মানুষ আমি, যদি সকলের সহযোগীতা পাই আমি নিশ্চিত যে মহান আল্লাহ আমাদের জয়ী করবেন। নিশ্চয়ই মহান আল্লাহ ভালো কাজে মুখ ফিরিয়ে নেন না । ইতি মধ্যে আমি উপজেলা আওয়ামীলীগ পরিবার রাজিবপুর বীর প্রতিক তারামন বিবি স্টুডেন্টস ওয়েলফেয়ার dvD‡Ûkb, Unity@একতা, ঢাকাস্থ রাজীবপুর রৌমারি ছাত্র কল্যাণ সমিতি মুক্তাঞ্চল এর বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন জামালপুরের পক্ষ থেকে বাংলাদেশ এ্যাডিশন ফাউন্ডেশন এর নেতা কর্মী গন আমাকে উৎসাহিত করেছেন,অসংখ্য মানুষজন,আমার স্নেহের ছোট ভাই বোনেরা আমাকে অনুপ্রাণিত করেছেন ফোন কলের মাধ্যমে ।।। আমি কৃতজ্ঞ সবার প্রতি। আমাদের জয় হবে, মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা, দেশরত্ন শেখ হাসিনা কান পর্যন্ত আমাদের কান্না কন্ঠ পৌছালেই আমরা সফল হবো ইনশাআল্লাহ আমি এই বিশ্বাস রাখি। আমরা একে অপর কে এই ব্যাপার টা জানালে ভালো হবে।।।আমি কাজ করে যাচ্ছি উপযুক্ত সময় ক্ষন সবার সাথে বিবেচনা করে জানানো হবে,ধন্যবাদ।
বিদ্যুত সরকার
নদী ভাঙন প্রতিরোধ নাগরিক জোট


No comments:

Post a Comment